সংবাদ শিরোনাম
আখাউড়ায় চেয়ারম্যান প্রার্থী মুরাদের সভা থেকে বিরিয়ানি জব্দ বিজয়নগরে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ায় হোন্ডা-সিএনজির মুখোমুখি সংঘর্ষ।। নিহত-১।। আহত-৫ শিক্ষার্থীদের উদ্ভাবনী প্রতিভার বিকাশ ঘটাতে হবে; ডিসি হাবিবুর রহমান ব্রাহ্মণবাড়িয়ায় উপকূল এক্সপ্রেসের হোসপাইপ ছিঁড়ে এক ঘন্টা ট্রেন চলাচল বন্ধ এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ- অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় ব্রাহ্মণবাড়িয়ায় সেরা বিজয়নগরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারনা চালানোর অভিযোগ চেয়ারম্যান প্রার্থী জাবেদের বিরুদ্ধে।। কারন দর্শানোর নোটিশ আদমপুরবাসী গতবার যেভাবে ভোট ও সহযোগিতা করেছেন আশা করি এবারও ভোট দিয়ে বিজয়ী করবেন ;লুৎফর রহমান মুকাই আলী আহ্সান উল্লাহ্ মাস্টারের শাহাদাত বাষির্কীতে বাউবির শ্রদ্ধা খিরাতলা-কাঞ্চনপুরবাসী আমার পরিবারের মানুষ; লুৎফর রহমান মুকাই আলী

সরাইলে চার ভুয়া পুলিশ-ম্যাজিষ্ট্রেট গ্রেপ্তার।। সিগন্যাল লাইট ও ওয়াকিটকি উদ্ধার

সরাইলে চার ভুয়া পুলিশ-ম্যাজিষ্ট্রেট গ্রেপ্তার।। সিগন্যাল লাইট ও ওয়াকিটকি উদ্ধার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে চার ভুয়া পুলিশ ও ম্যাজিষ্ট্রেটকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার বিকেলে তাদেরকে গ্রেপ্তার করা হলেও রাতে পুলিশ বিষয়টি নিশ্চিত করে। এ ঘটনায় সরাইল থানায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে গ্রেপ্তারকৃতদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, চাদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার রামপুর এলাকার ইসমাইল ভূইয়ার ছেলে রফিকুল ইসলাম-(৩৮), বরগুনা জেলার সদর উপজেলার গর্জনবুনিয়া গ্রামের কাশেম আলী খার ছেলে লিটন মিয়া-(২৮), ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার দেওড়া গ্রামের উত্তর হাটির তোয়াজ উদ্দিনের ছেলে মিজান মিয়া-(৩২) ও একই উপজেলার দেওড়া গ্রামের বাগবাড়িয়া এলাকার নূর মিয়ার ছেলে মোঃ জহির মিয়া-(৪০)।
পুলিশ জানায়, বুধবার দুপুর ৩টার দিকে সরাইল উপজেলার উচালিয়াপাড়া মোড় এলাকা থেকে একটি প্রাইভেটকারসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা জেলার বিভিন্ন স্থানে নিজেদেরকে পুলিশ ও ম্যাজিষ্ট্রেট পরিচয় দিয়ে প্রতারনা করতো। পরে তাদের প্রাইভেটকার তলাশী করে বিভিন্ন ধরনের স্টীকার, পুলিশের সিগন্যাল লাইট ও ওয়াকিটকি ওয়ারলেস সেট উদ্ধার করা হয়।
এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃতরা জেলার বিভিন্ন স্থানে নিজেদেরকে পুলিশ ও ম্যাজিষ্ট্রেট পরিচয় দিয়ে প্রতারনা করে আসছিলো। এ ঘটনায় বুধবার রাতে এএসআই ইউসুফ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। গতকাল বৃহস্পতিবার সকালে গ্রেপ্তারকৃতদেরকে আদালতে সোপর্দ করা হয়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com